» প্রিয় হয়েছে :
বার

ওয়েবসাইট এ ভিজিটর বাড়ান খুব সহজেই!!!

আজ আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি ট্রিক। যার মাধ্যমে খুব সহজেই আপনার ওয়েবসাইট, ব্লগ এ ভিজিটর বাড়াতে পারবেন খুব সহজেই।
আপনি সবচেয়ে সহজ উপায়ে ভিজিটর বাড়াতে চাইলে অবশ্যই ট্র্যাফিক এক্সচেঞ্জ এর বিষয়টি আসবে। হুম। আমি এখন আপনাদের এমন দুটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি ট্র্যাফিক এক্সচেঞ্জ করে আপনার ওয়েবসাইট এ প্রতিদিন ২০০ থেকে ২০০০ বা তারও বেশি ভিজিটর আনতে পারবেন।
১। Traffboost: এটি এমন একটি সাইট যার মাধ্যমে আপনি আপনার ওয়েবসাইট এ অনেক রিয়েল ভিজিটর আনতে পারবেন। প্রথমে এখানে একাউনট খুলুন। এর পর আপনার ওয়েবসাইট সাবমিট করুন। এখন আপনাকে যেটা করতে হবে সেটা হল অন্যদের ওয়েবসাইট  Traffboost এর মাধ্যমে ভিজিট করুন। তাহলে আপনি টোকেন পাবেন। যত বেশি টোকেন তত বেশি রিয়েল ভিজিটর পাবেন। এখান থেকে আপনি একাউনট খুলতে পারবেন।
২। Link collider: এটি ট্র্যাফিক এক্সচেঞ্জ এর জন্য সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট। link collider অনেকটা Traffboost এর মত। কিন্তু এতে রয়েছে আরও অনেক অনেক  ফিচার। যার মাধ্যমে আপনি পাবেন আপনার ওয়েবসাইট এ প্রচুর ভিজিটর। এর জন্য অবশ্য আপনাকে টোকেন সংগ্রহ করতে হবে। আর link collider  এ টোকেন সংগ্রহ করার অনেক গুলো উপায় ত রয়েছেই সাথে আছে আপনার ফেইসবুক পেইজ এ লাইক বাড়ানোর এবং টুইটার এ ফলোয়ার বাড়ানোর সুযোগ। এখান থেকে আপনি একাউনট খুলতে পারবেন।

1 comment: