» প্রিয় হয়েছে :
বার

ডাউনলোড করুন Latest Teamviewer ১০ ফুল সফটওয়্যার সাথে থাকছে পোর্টেবল ভার্সন।

আশা করি সবাই ভাল আসেন। আজ আমি আপনাদের মাঝে একটি সফটওয়্যার নিয়ে আসলাম, সফটওয়ারটির নাম হল টিমভিউয়ার। এটি অনেক কাজের সফটওয়্যার। চলুন দেখে নেই, টিমভিউয়ার সম্পর্কে.........
টিমভিউআর (Teamviewer) সফটওয়ারেটি আমাদের সবারই খুব পরিচিত। যা দিয়ে আপনি পৃথিবীর এক প্রান্তে বসে আরেক প্রান্তের থাকা আপনার অফিস কিংবা বন্ধুর কম্পিউটার সহজে পরিচালনা করতে পারবেন! যেমন, আপনি আপনার কম্পিউটারের সামনে বসে করতে পারেন! এই সফটওয়্যার দিয়ে আপনি খুব সহজে আমরা ইচ্ছা করলে বাংলাদেশে বসে আমাদের বিদেশি বন্ধুর কম্পিউটার এ কি কি ফাইল আছে সেগুল দেখে নিতে পারবেন এবং তার সফটওয়্যার জনিত যেকোনো সমস্যা আমরা এই সফটওয়্যার দিয়ে সমাধান দিতে পারি। এই সফটওয়্যার টি ব্যবহার করতে হলে ২ টি কম্পিউটার এই একই ভার্সন থাকতে হবে আর প্রিমিয়াম ভার্সন হলে তো কোন কোথাই নেই। খুব দুরুত গতিতে অন্যের পিসি তে ঢুকে তাকে কম্পিউটার এর বিভিন্ন বিষয় শেখানো ও সমাধান নিজের হাতে রিমোট করে সম্পূর্ণ করতে পারবেন। চলুন দেখে নিন কিছু বৈশিষ্ট্য:
Teamviewer ১০ কিছু বৈশিষ্ট্য:
  • দুর দূরান্ত থেকে আপনি যেকোনো পিছি কে ইন্টারনেট এর মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন। (অবশ্যই ২ টাতেই সফটওয়্যার ও আইডি +পাস লাগবে)।
  • আপনি এর মাধ্যমে আপনার ক্লাইন্ট এর কাজ গুল তার পিছি তেই করে দিতে পারবেন।
  • আপনি এর মাধ্যমে আপনার ছেলে মে, স্টুডেন্ট কে অনেক কিছু দেখায় দেতে পারবেন বা শিখাতে পারবেন।
ডাউনলোড করে নিন নিচের লিঙ্ক থেকে Teamviewer ১০ ফুল ভার্সন।
ডাউনলোড করুনঃ Teamviewer 10 Full Versionডাউনলোড করুনঃ Teamviewer 10 Portable
আজ এখনেই শেষ করছি। আবারও আপনাদের মাঝে আমি মজার মজার সফটওয়্যার নিয়ে আসব।

No comments:

Post a Comment